দলবদলের গুঞ্জনের মাঝেই পিএসজির নতুন জার্সিতে মেসি

  31-05-2023 11:08PM

পিএনএস ডেস্ক : লিওনেল মেসির দলবদলের গুঞ্জনে নতুন মোড়। বার্সেলোনা কিংবা আল-হিলালে নয়, পরের মৌসুমেও তাকে দেখা যাবে পিএসজিতেই! ফরাসি চ্যাম্পিয়নদের একটি প্রচারণামূলক ভিডিও অন্তত তেমনটাই ইঙ্গিত দিচ্ছে।

২০২৩-২৪ মৌসুমের জন্য হোম জার্সি উন্মোচন করেছে পিএসজি। সেই জার্সির প্রচারণামূলক একটি ভিডিওতে দেখা গেছে মেসিকে। ভিডিওতে আর্জেন্টাইন ফরোয়ার্ডের পাশাপাশি দেখা গেছে কিলিয়ান এমবাপ্পে ও নেইমার জুনিয়রকেও। ফলে আরও এক মৌসুম মেসির প্যারিসে থাকার জোর সম্ভাবনা দেখা দিয়েছে।

তবে মেসির দলবদল নিয়ে আলোচনা থেমে নেই। এ মৌসুম শেষেই পিএসজির সঙ্গে সাতবারের ব্যালন ডি'অরজয়ীর চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে। এরপর থেকে তিনি ফ্রি এজেন্ট হিসেবে যেকোনো ক্লাবে পাড়ি জমাতে পারবেন। তার পরবর্তী সম্ভাব্য গন্তব্য হিসেবে সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে বার্সেলোনার নাম। কিন্তু কালাতান জায়ান্টদের আর্থিক সংকটের কারণে সম্ভাবনার পালে এখনও জোরেশোরে হাওয়া লাগেনি।

মেসির হাতে অবশ্য বিকল্প হিসেবে আছে আল-হিলালের প্রস্তাবও। সৌদি আরবের শীর্ষ লিগের এই ক্লাবটির পক্ষ থেকে দুই বছরের জন্য ১.২ বিলিয়ন ইউরোর অবিশ্বাস্য প্রস্তাব পেয়েছেন তিনি; যা তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো আল-নাসরে যা পাচ্ছেন তার দ্বিগুণেরও বেশি। কিন্তু শোনা যাচ্ছে, মেসি এখনই ইউরোপ ছাড়তে আগ্রহী নন। বরং এখনও পুরনো ঠিকানা ক্যাম্প ন্যুয়েই ফিরতে চান তিনি।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন