ইনজুরিতে রশিদ খান, অনিশ্চিত বাংলাদেশ সফর

  01-06-2023 05:12PM

পিএনএস ডেস্ক : আইপিএলে ব্যস্ত সময় পার করে জাতীয় দলের হয়ে খেলতে নামার আগেই ইনজুরিতে পড়লেন রশিদ খান। বাংলাদেশ সফরের আগে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ খেলবে আফগানিস্তান। সেই সিরিজের প্রথম দুই ওয়ানডেতে তারকা এই ক্রিকেটারকে পাচ্ছে না আফগানিস্তান।

এক বিবৃতিতে আফগানিস্তান ক্রিকেট বোর্ড জানায়, পিঠের নিচের অংশের চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ওয়ানডে ম্যাচে খেলতে পারবেন না রশিদ। তৃতীয় ওয়ানডের জন্য তাকে বিবেচনা করা হলেও সেটিতে রয়েছে অনিশ্চয়তা।

শ্রীলঙ্কা সফর শেষ করেই বাংলাদেশে আসবে আফগানরা। সেক্ষেত্রে তৃতীয় ওয়ানডে ম্যাচের আগে রশিদ খান পুরোপুরি সুস্থ হয়ে না উঠলে বাংলাদেশ সফরও হাতছাড়া হতে পারে এই আফগান ক্রিকেটারের। শ্রীলঙ্কার বিপক্ষে আফগানিস্তানের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু শুক্রবার (২ জুন)। পরের দুই ম্যাচ রোববার ও বুধবার। তিনটি ম্যাচই হবে হাম্বানতোতায়।

হাশমতুল্লাহ শহিদি (অধিনায়ক), রহমত শাহ (সহ-অধিনায়ক), রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, ইকরাম আলিখিল (উইকেটরক্ষক), আজমাতুল্লাহ উমরজাই, রশিদ খান, মুজিব-উর রহমান, নুর আহমদ, আব্দুল রহমান, ফজল হক ফারুকি, ফরিদ আহমদ মালিক।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন