তথ্য ফাঁস : ব্রাজিলের ম্যাচ বয়কট করার বক্তব্য মার্কেটিংয়ের অংশ ছিল

  16-06-2024 05:56PM



পিএনএস ডেস্ক: আর মাত্র ৪ দিন পর মাঠে গড়াবে কোপা আমেরিকার এবারের আসরের। এর আগে গতকাল ব্রাজিলের ম্যাচ বয়কটের ঘোষণা দিয়ে সমালোচনা সৃষ্টি করেছিলেন দেশটির কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। তবে একদিন পরেই নিজের কথা ফিরিয়ে নিতে বাধ্য হলেন তিনি।

মূলত, ব্রাজিলের স্কোয়াড পছন্দ না হওয়ায় ক্ষোভ ঝেড়েছেন এই তারকা ফুটবলার। মন্তব্য করেছেন দলের কোনো কিছুই ঠিক নেই। তাই ভিনি-রদ্রিগোদের খেলা না দেখা ঘোষণা দিয়েছিলেন তিনি।

একদিনের মাথায় নিজের সেই মন্তব্য থেকে সরে এসে জানালেন, সেটি ছিল একটা অ্যাডভারটাইজমেন্ট কোম্পানির মার্কেটিংয়ের অংশ।

নিজের ভেরিফায়েড ইন্সটাগ্রামে রোনালদিনহো বলেন, আমি কখনও ব্রাজিল দলকে সমর্থন করা ছাড়ব না। আপনারা যা দেখেছেন এর আগে সেটি আমি কখনই বলিনি। আসলে এই কথাগুলো এসেছে খাঁটি ব্রাজিলিয়ান ভক্তদের থেকেই, যেগুলো আমি ইন্টারনেটে দেখেছি।

‘একবার চিন্তা করেন, খেলার আগে এসব বার্তা আপনাদের দেখতে কেমন লাগবে? অবশ্যই আত্মবিশ্বাস তলানিতে চলে যাবে। ভক্তদের সমর্থন অনেক বড় জিনিস, যা খেলোয়াড়দের মধ্যে পার্থক্য গড়ে দিতে পারে। আমি জানি আমি কী বলছি।’

এই পোস্টে আগের দিনের সেই সমালোচনার প্রেক্ষাপট তুলে ধরেন রোনালদিনহো। তিনি বলেন, দলের এই মুহূর্তে আমাদের সবার সমর্থন দরকার। আমরা যত আত্মবিশ্বাস দেখাব, তত তারা আত্মবিশ্বাসী হয়ে মাঠে খেলতে পারবে।

‘যে কারণে আমি রেক্সোনাতে যোগ দিয়ে তাদেরকে সমর্থন জুগিয়ে যাব। আমি সবাইকে অনুরোধ করছি, সবাই তাদের সমর্থন করে এবং আত্মবিশ্বাস জুগিয়ে যেন বার্তা পাঠায় এই কোপা আমেরিকার জন্য।’

সমালোচনার পর রোনালদিনহোর এমন ইউ টার্ন ভক্ত সমর্থকরা কীভাবে নিবে, সেটাই এখন দেখার বিষয়।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন