পাকিস্তানের বিদায়ে তামিমের 'খারাপ লাগছে'

  16-06-2024 07:41PM

পিএনএস ডেস্ক: ওয়ানডের পর টি-টোয়েন্টি বিশ্বকাপেও গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে পাকিস্তান। চতুর্থ ম্যাচে আয়ারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপ শেষ করতে চায় বাবর আজম। তবে পাকিস্তানের এমন বিদায়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট করেছেন টাইগার ক্রিকেটার তামিম ইকবাল।

বিশ্বকাপের ‘এ’ গ্রুপে ভারত ও পাকিস্তানের সঙ্গে ছিল কানাডা, যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ড। নিজেদের প্রথম দুই ম্যাচে যুক্তরাষ্ট্র ও ভারতের কাছে পরাজিত হয়ে নিজেদের সুপার এইটের পথ নিজেরাই কঠিন করে ফেলে পাকিস্তান।

অথচ এই গ্রুপ থেকে ভারত ও পাকিস্তানকেই সুপার এইটে দেখছিল ক্রিকেট বিশ্লেষকরা। প্রত্যাশিতভাবে ভারত সুপার এইটে গেলেও অনাকাঙ্ক্ষিতভাবে বিদায় নিতে হয়েছে ম্যান ইন গ্রিনদের। বাবর-রিজওয়ানদের এমন বিদায়ে দলটি সমর্থকরা অনেক কষ্ট পেয়েছেন।

অনেকের মধ্যে বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিম ইকবালও একজন। তাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে এক আবেগঘন পোস্ট দিয়েছেন তামিম।

সেখানে তিনি লিখেন, পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়ায় দুঃখ লাগছে। আশা করি পরের বার তারা ভালোভাবে ফিরে আসবে, শাহিন আফ্রিদিদের মতো সিনিয়ররা দলকে পথ দেখাবে।

এবারের বিশ্বকাপে বড় দলগুলোর মধ্যে শুধু পাকিস্তান নয়, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কাও বাদ পড়েছে গ্রুপ পর্ব থেকে। ‘সি’ গ্রুপ থেকে নিউজিল্যান্ডকে টেক্কা দিয়ে সুপার এইটের টিকিট কাটে আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ।

‘ডি’ গ্রুপ থেকে শ্রীলঙ্কা বাদ পড়েছে, দক্ষিণ আফ্রিকা সুপার এইট নিশ্চিত করেছে। আর একটি জায়গার জন্য গ্রুপ থেকে লড়াই করছে বাংলাদেশ ও নেদারল্যান্ডস।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন