শামির সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে যা বলেলেন সানিয়ার মির্জার বাবা

  21-06-2024 11:04PM



পিএনএস ডেস্ক: ভারতীয় ক্রিকেটের পেস ইউনিটের অন্যতম সদস্য হলেন মোহাম্মদ শামি। গত বছর স্ত্রী সঙ্গে তার ডিভোর্স নিয়ে নানা আলোচনা-সমালোচনা হয়েছিল। অন্যদিকে দেশটির আরেক তারকা হলেন সানিয়া মির্জা। শোয়েব মালিকের সঙ্গে দীর্ঘ সম্পর্কে থাকার পর বিচ্ছেদ ঘটান এই টেনিস সুন্দরী।

দুজন দুই মেরুর হলেও কয়েক দিন ধরেই তাদের বিবাহ বন্ধনের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। এমনকী দুই তারকার বিয়ের ছবি পর্যন্ত এডিট করে বানিয়ে ফেলেছেন তাদের ভক্ত-সমর্থকরা। তাই অনেকেই ভেবেছিলেন হয়তো এক হতে যাচ্ছেন ভারতীয় ক্রীড়া দুনিয়ার এই দুই তারকা।

সম্প্রতি একটি টিভি শোতে গিয়েছিলেন টেনিস সুন্দরী। সেখানে তাকে জিজ্ঞেস করা হয়, বায়োপিক হলে তার প্রেমিকের চরিত্রে কে অভিনয় করলে তিনি খুশি হবেন? তার উত্তর মন জিতে নিয়েছে ক্রীড়াভক্তদের। সানিয়া বলেন, আগে ভালোবাসার মানুষ তো খুঁজে পাই।

এই টিভি শো সম্প্রচারিত হওয়ার পরেই নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয়। তাহলে কী বিচ্ছেদের যন্ত্রণা ভুলে সামনের দিকে এগিয়ে যেতে চাইছেন সানিয়া? তার মনে বিশেষ কেউ জায়গা করে নিয়েছেন? নেটদুনিয়ার এই জল্পনার মধ্যেই হঠাৎ করে ট্রেন্ডিংয়ে মোহাম্মদ শামির নাম।

এই জল্পনার পালে হাওয়া লাগিয়েছে সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তদের কার্যকলাপ। নানা প্রযুক্তি ব্যবহার করে শামি-সানিয়ার বিয়ের ছবি পর্যন্ত বানিয়েছেন নেটিজেনরা। তবে এই জল্পনাকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন সানিয়ার বাবা ইমরান মির্জা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে তিনি বলেন, এসব খবরের কোনো সত্যতা নেই। শামির সঙ্গে সানিয়ার কোনো দিন দেখা পর্যন্ত হয়নি। তাই আপাতত দুই ক্রীড়া তারকার বিয়ের সম্ভাবনাই নেই।

ভারতের এই তারকা পেসারের বৈবাহিক জীবন বিতর্কে ভরা। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের মামলা চলছে। গত বিশ্বকাপের পর থেকে মাঠে নামা হয়নি শামির। ইনজুরির কারণে মিস করেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপও।


এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন