বিশ্বকাপ থেকে বিদায়ের পর যা বললেন শান্ত

  23-06-2024 03:27AM



পিএনএস ডেস্ক: শনিবার ওয়েষ্ট ইন্ডিজের অ্যান্টিগার নর্থ সাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে বাংলাদেশের বিপক্ষে আগে ব্যাট করে হার্দিক পান্ডিয়া, বিরাট কোহলি, ঋষভ পন্থ, শিবম দুবে ও রোহিত শর্মার দায়িত্বশীল ব্যাটিংয়ে বাংলাদেশের বিপক্ষে ৫ উইকেটে ১৯৬ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে ভারত।

টার্গেট তাড়া করতে নেমে কুলদীপ যাদব, জসপ্রিত বুমরাহ ও আর্শদীপ সিংদের বোলিং তোপের মুখে পড়ে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রানের বেশি করতে পারেনি বাংলাদেশ। ৫০ রানের জয় পায় ভারত। এই জয়ে বাংলাদেশকে বিদায় করে সেমিফাইনালের পথে একধাপ এগিয়ে গেল ভারত।

খেলা শেষে বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, আমি মনে করেছিলাম ভারতকে ১৬০ থেকে ১৭০ রানে বেঁধে ফেলব। কিন্তু তারা দারুণ ব্যাটিং করেছে। সব কৃতিত্ব ভরতীয় ব্যাটসম্যানদের।

আমি মনে করি আজকে আমাদের কাছে অনেক ব্যাটিং অপশন ছিল, কিন্তু আমরা আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পারিনি। আমি প্রতিটি ম্যাচে অবদান রাখার চেষ্টা করি, তবে আজ আমার ম্যাচ শেষ করে আসা উচিত ছিল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পেয়ে দারুণ পারফর্ম করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন জাতীয় দলের দুই তরুণ বোলার তানজিম হাসান সাকিব ও লেগ স্পিনার রিশাদ হোসেন।

তাদের প্রশংসা করে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে তানজিম হাসান সাকিব ও রিশাদ হোসেন দারুণ পারফর্ম করেছে। আমরা কিছু দিন ধরে একজন লেগ স্পিনার খুঁজছিলাম, রিশাদকে পেয়ে ভালো হয়েছে।


এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন