টুইটারের অফিস খুলবে এ মাসেই, বাড়ি থেকে কাজ করার সুযোগ

  07-03-2022 12:57PM



পিএনএস ডেস্ক : টুইটারের নতুন প্রধান পরাগ আগরওয়াল জানিয়েছেন যে তারা এ মাসে তাদের অফিসগুলি আবার চালু করতে চলেছেন। তাদের কর্মীরা যদি মনে করেন তাহলে তারা অফিসে না এসেও কাজ করতে পারবেন।


গুগল এপ্রিলের শুরুতে কর্মচারীদের সিলিকন ভ্যালির অফিসে ফিরে আসার প্রস্তুতি নিচ্ছে। তাদের ধারণা কর্মীরা সপ্তাহে মাত্র কয়েকদিন বাড়ি থেকে কাজ করবে।

টেক কোম্পানি ক্যাম্পাসগুলি অতিমারীর প্রথম দিকে ফাঁকা হয়ে যায়। কোভিড -১৯ এর বিস্তার বাড়ি থেকে কাজ করার ক্ষেত্রে একটি সামাজিক পরিবর্তন ঘটায়।

আগরওয়াল একাধিক টুইট বার্তায় বলেছেন, "ব্যবসায়িক ভ্রমণ অবিলম্বে কার্যকর হয়েছে, এবং বিশ্বব্যাপী সকল টুইটার অফিস ১৫ মার্চ থেকে শুরু হবে।"

তিনি আরও বলেন যে, তাদের কর্মীরা নিজেকে যেখানে সবথেকে বেশি উৎপাদনশীল এবং সৃজনশীল মনে করবেন সেখান থেকেই তিনি কাজ করতে পারবেন এবং এতে ফুলটাইম ওয়ার্ক ফ্রম হোম অন্তর্ভুক্ত রয়েছে।

তিনি জোর দিয়ে বলেন যে যারা দূর থেকে কাজ চালিয়ে যেতে চান তাদের অনেক বেশি "শিখতে এবং মানিয়ে নিতে" হবে কারণ বেশি ছড়িয়ে কাজ করা অনেক বেশি কঠিন হবে।

পরাগ আগরওয়াল অফিস থেকে কাজ করার বিষয়টিকে সমর্থন করেছিলেন। তিনি বলেন যে অফিসে থেকে কাজ করলে তা একটি প্রাণবন্ত কোম্পানি সংস্কৃতি তৈরিতে সাহায্য করে।

গুগল এই মাসে কর্মীদের "হাইব্রিড" সময়সূচির সঙ্গে মানিয়ে নিতে সাহায্য করার পরিকল্পনা করেছে। এই মডেলে বাড়ি এবং অফিস দুই জায়গা থেকেই কাজ করার সুযোগ থাকবে।


পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন