৬ জিবি র‍্যামের ফোন আনল সিম্ফনি

  21-06-2023 10:01PM


পিএনএস ডেস্ক : দেশের বাজারে এসেছে ৬ জিবি র‌্যামের নতুন স্মার্টফোন সিম্ফনি জেড৬০ প্লাস। মেটালিক সিলভার এবং রিফ্লেক্টিভ ব্লু কালারের অত্যাধুনিক স্টাইলিশ গ্লাস ব্যাক পার্ট ডিজাইনের জেড৬০ প্লাস স্মার্টফোনটি ২২ জুন থেকে সিম্ফনি মোবাইলের সকল আউটলেটে পাওয়া যাবে। অপারেটর বান্ডেল অফার সহ এর দাম ১১ হাজার ৯৯৯ টাকা।

ফোনটির অপারেটিং সিস্টেমে আছে অ্যান্ড্রোয়েড ১২।

২০:৯ এ্যাসপেক্ট রেশিওর এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৬ ইঞ্চ ইনসেল পাঞ্চ হোল ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬০০। ২.০ গিগাহার্জের পাওয়ারফুল এবং পাওয়ার অ্যাফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ইউনিসক টি৬১৬ এর ১২ ন্যানো মিটার চিপসেট এবং জিপিউ এ আর এম মালি জি৫৭, ৭৫০ মেগাহার্জ। ৬ জিবি র্যামের এই হ্যান্ডসেটটিতে। ইন্টারনাল স্টোরেজ আছে ১২৮ জিবি যা এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত।

পাওয়ারফুল চিপসেট এবং আর এম মালি জি৫৭, ৭৫০ মেগাহার্জ জিপিউ থাকার কারণে এসফল্ট এইট, কল অব ডিউটির মতো হাই ডিমান্ডিং গেমগুলো খেলা যাবে অনায়াসে।

নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ১.৮ অ্যাপারচার এর ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা যা দিয়ে তোলা যাবে মনোমুগ্ধকর এবং প্রাণবন্ত ছবি। সেলফি তোলার জন্য আছে ২.০ অ্যাপারচার এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচারস এর উল্ল্যেখযোগ্য ফিচারগুলো হলো এই আই মোড, বোথ ক্যামেরা পোট্রেইট, ওয়াটার মার্ক, অ্যানহ্যান্স লো লাইট ফটো, স্লোমো, প্যানোরামা, অডিও নোট, কিউ আর কোড, মোশোন ফটো, এইচডিআর, ফেস বিউটি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন