সড়ক দুর্ঘটনায় এএসআই রিংকনের মৃত্যু

  14-11-2019 03:33PM

পিএনএস, আফাজ উদ্দিন মানিক (কচুয়া প্রতিনিধি) : সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের কচুয়া থানার সহকারী পুলিশ উপ-পরিদর্শক (এএসআই) রিংকন বড়ুয়া (৩০) নিহত হয়েছেন।

বুধবার (১৩ নভেম্বর ) রাত্র সাড়ে ৭টার দিকে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক সড়কের পদুয়ার বাজর বিশ্বরোড সংলগ্ন মিস্ত্রী পুকুরপাড় এলাকায় ট্রাক চাপায় নিহত হয়েছেন তিনি।

জানা গেছে, এএসআই রিংকন বড়ুয়া মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি চট্টগ্রাম থেকে ছুটি শেষে কর্মস্থল কচুয়ায় আসার পথিমধ্যে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনার শিকার হয়।
কুমিল্লার ট্রাফিক ইন্সপেক্টর মুরাদ ও লালমাই হাইওয়ে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ (অলি) ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি নিশ্চিত করেন।

চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের আষোতোষ বড়ুয়ার ছেলে রিংকন বড়ুয়া ২০১০ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

রিংকন বড়ুয়ার মৃত্যুতে চাঁদপুর জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালীউল্লাহ (অলি), পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান কামালসহ সকল পুলিশ কর্মকর্তারা গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন