ধামরাইয়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

  11-12-2019 07:29PM

পিএনএস ডেস্ক : নিখোঁজের ৪ দিন পর উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের একটি খাল থেকে ভাসমান অবস্থায় মোবিন হোসেন (৫) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে ধামরাই থানা-পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আজিজুল হক নামে একজনকে আটক করা হয়েছে।

বুধবার ভোররাতে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু মোবিন উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ী গ্রামের আব্দুল করিমের ছেলে।

স্থানীয়রা ও পরিবার সূত্রে জানা যায়, গত শনিবার বিকেলে খেলতে বের হয় মোবিন। এর পর সে আর বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। তবে তার সন্ধান পায়নি পরিবারের লোকজন। এ ঘটনায় ওই শিশুর মামা ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পরে পুলিশ ঘটনায় জড়িত থাকার সন্দেহে একই এলাকার মফিজ উদ্দিনের বাড়ির কেয়ারটেকার অভিযুক্ত আজিজুল হককে আটক করে। তার দেয়া তথ্য মতে ভোররাতে একটি খাল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে হত্যার পর মরদেহ খালের মধ্যে ফেলে রেখে গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন