টাঙ্গাইলে লকডাউন উপেক্ষা করে চলছে দূরপাল্লার বাস

  22-06-2021 01:10PM

পিএনএস ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর এলাকায় এক সপ্তাহের কঠোর লকডাউন চলছে। এতে শহরের দোকানপাট ও ছোট-বড়-মা‌ঝা‌রি যানবাহন চলাচল বন্ধ থাক‌লেও দূরপাল্লার বাস চলাচল কর‌ছে।

মঙ্গলবার (২২ জুন) সকালে পৌর এলাকার নতুন বাস টার্মিনাল থেকে ঢাকা, ময়মনসিংহসহ বিভিন্ন গন্তব্যের দূরপাল্লার বাস ছেড়ে গে‌ছে। এদিকে লকডাউন বাস্তবায়নে শহরের নতুন বাসস্ট্যান্ড, কুমুদিনী কলেজ গেট, পুরাতন বাসস্ট্যান্ড, ভিক্টোরিয়া রোড, নিরালা মোড়, শান্তিকুঞ্জ মোড়, বেবিস্ট্যান্ড, বটতলাসহ বিভিন্ন এলাকায় বসা‌নো হ‌য়ে‌ছে পুলিশের চেক পোস্ট।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূ‌ত্রে জানা গে‌ছে, জেলায় নতুন ক‌রে ৩৩৫টি নমুনা পরীক্ষা করে ১২১ জ‌নের শরী‌রে ক‌রোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনা শনাক্তের হার ৩৬ দশমিক ১১ শতাংশ। জেলায় মোট করোনা রোগী ৬ হাজার ৩৯৫ জন।এ সময় করোনা আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। জেলায় মোট মারা গেছেন ১০১ জন।

জেলা বাস মিনিবাস শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাস জানান, জেলা প্রশাসকের অনুমতিতে রাবনা বাইপাস হয়ে বাস চলাচল করছে। কোনো বাস শহরের প্রবেশ করছে না।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, টাঙ্গাইল পৌর এলাকায় লকডাউন বাস্তবায়নের জন্য পুলিশের ১৩টি চেক পোস্ট ও এলেঙ্গা পৌর এলাকায় পাঁচটি চেকপোস্টের মাধ্যমে লকডাউন বাস্তবায়ন করা হচ্ছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন