মধ্যরাতে বিধবার সঙ্গে অপকর্ম করতে গিয়ে ধরা খেলেন ইউপি সদস্য

  03-08-2021 12:49AM

পিএনএস ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক ইউপি সদস্য প্রতিবেশী বিধবা নারীর সঙ্গে অপকর্ম করতে গিয়ে আটক হয়েছেন। শনিবার গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নে এ ঘটনা ঘটে।

বিধবা নারীর ছেলে ও পাড়া-প্রতিবেশীদের হাতে আটক হয় মেম্বার। আটককৃত ব্যক্তি হলেন ৩নং ওয়ার্ড মেম্বার আবুল খায়ের। ঘটনার পর গ্রামের মাতবররা রাতভর সভা করে বিষয়টি ধামাচাপা দেয়।

জানা যায়, ৫২ বছর বয়সী খায়ের মেম্বার নারীলোভী। ওই রাতে বিধবার ঘরে ঢোকার পর তার ছেলে দরজা ভেঙে ঢুকেন। তখন মেম্বার অন্য একটি দরজা দিয়ে বের হয়ে পালিয়ে যাওয়ার জন্য দৌড়াতে থাকেন। তাকে তাড়া করে ধরে ফেলেন প্রতিবেশীরা। ঘটনাটি কেউ একজন ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিলে সোমবার তা ভাইরাল হয়ে যায়।

ঘটনার পর থেকেই মেম্বার লোকলজ্জায় ঘরে বসে হতাশায় দিন কাটাচ্ছেন। কিন্তু বিধবার মুখ বন্ধ রাখতে গ্রামের প্রভাবশালীদের পাঠিয়ে হুমকি-ধমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনার পর থেকে শাহবাজপুর গ্রামের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ খায়ের মেম্বার ও ওই নারীর বিচারের দাবিতে সোচ্চার হয়ে উঠেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, নবীনগরের শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের শাহবাজপুর গ্রামের মেম্বার আবুল খায়ের তার গ্রামে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে একটি ঘর দেওয়ার কথা বলে কয়েক মাস ধরে ওই বিধবার সঙ্গে পরকীয়া করে আসছেন। শুধু ওই বিধবা নয়, আরও তিন নারীর সঙ্গে খায়ের মেম্বারের পরকীয়ার অভিযোগ রয়েছে।

তবে এ বিষয়ে ওই নারী বক্তব্য দিতে অপারগতা প্রকাশ করেন। তিনি জানান, গ্রামের সরদারদের অনুমতি ছাড়া কিছু বলতে পারবেন না।

এদিকে আবুল খায়ের মেম্বার ওই বিধবার সঙ্গে প্রেমের সম্পর্ক ও অনৈতিক কাজের কথা অস্বীকার করেন। এলাকায় মদ, গাঁজা ও জুয়াড়িদের বিরুদ্ধে ভূমিকা নেওয়ায় তার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে বলে তিনি জানান।

শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির হোসেন বাবুল ওই মেম্বারের সমালোচনা করে বলেন, আবুল খয়ের একজন মেম্বার হয়ে এমন কাজ করা মোটেও ঠিক হয়নি। তিনি নিজেও এ ঘটনায় লজ্জিত।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন