উখিয়া-টেকনাফে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

  12-09-2021 03:23PM



পিএনএস ডেস্ক: কক্সবাজারের উখিয়া ও টেকনাফে বিজিবির সাথে পৃথক বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত হয়েছেন। তারা হলেন- উখিয়ার রাজাপালং ইউনিয়নের ডেইল পাড়ার মোহাম্মদ শাহজাহান (২৭) ও অপর জনের পরিচয় জানা যায়নি। এ সময় বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্র জব্দ করা হয়।

আজ রবিবার ভোরে উখিয়ার রাজাপালং ইউনিয়নের সীমান্তের তুলাতলী জলিলের গোদা ব্রিজ এলাকা এবং টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফ নদীর দমদমিয়া ন্যাচার পার্ক সংলগ্ন ডাবল জোড়া এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।

বিজিবির কক্সবাজার ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, রবিবার ভোরে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের সীমান্তের তুলাতলী জলিলের গোদা ব্রিজ সংলগ্ন এলাকায় বিজিবির সঙ্গে মাদক কারবারিদের মধ্যে গোলাগুলির ঘটনায় একজন নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা ও দেশিয় তৈরি ১টি বন্দুক উদ্ধার করা হয়।

অন্যদিকে আজ ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাফ নদীর দমদমিয়া ন্যাচার পার্ক সংলগ্ন ডাবল জোড়া এলাকায় বিজিবির সঙ্গে পৃথক আরেকটি গোলাগুলির ঘটনায় অজ্ঞাত এক মাদক কারবারি নিহত হয়েছেন। এই তথ্য নিশ্চিত করেছেন বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

পরে ঘটনাস্থলে তল্লাশি ৩ লাখ ৪০ হাজার ইয়াবা, দেশিয় তৈরি ১টি বন্দুক ও ১টি ধারালো কিরিচ জব্দ করা হয়।

পিএনএস/আনোয়ার



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন