মসজিদের ভেতরে মাথা থেঁতলে ও শ্বাসরোধে যুবককে হত্যা

  17-09-2021 02:54PM

পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভেতর শরীফ নামে এক যুবকের মাথা থেঁতলে ও গলায় তার পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
শুক্রবার ভোরে উপজেলার কাঞ্চন পৌরসভার চৌধুরী পাড়া করবস্থানের পাশে চৌধুরী পাড়া বায়তুল আলা জামে মসজিদের ভেতরে এ ঘটনা ঘটে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফজলুল হক জানান, শুক্রবার ভোররাতে চৌধুরী পাড়া সামাজিক কবরস্থানের পাশে বায়তুল আলা জামে মসজিদের মুয়াজ্জিন পারভেজ আজান দেওয়ার জন্য মসজিদের প্রবেশ করেন। এ সময় গেটের পাশে ও দরজার সামনে থাকা দানবাক্স ভাঙা ও মসজিদের ভেতরে বারাদ্দার পাশে কার্পেট দিয়ে ঢাকা এক যুবকের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানান।

পরে ঘটনাটি পুলিশকে জানালে সকাল ৭টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করেন। এ সময় জিয়াসমিন আক্তার নামে এক মহিলা লাশ দেখে শনাক্ত করেন লাশটি তার ছোট ভাই শরীফের।

বৃহস্পতিবার রাতের যেকোনো সময় দুর্বৃত্তরা মসজিদের ভেতরে সিমেন্টের তৈরি ব্লক দিয়ে মাথা থেঁতলে ও গলায় তার পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের বোন জিয়াসমীন জানান, তিনি স্থানীয় বিরাব খালপাড় এলাকার মৃত আব্দুল হালিম মিয়ার মেয়ে। তারা দুই ভাই ও দুই বোন। নিহত শরীফ তাদের ছোট ভাই। শরীফ দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলার জুয়ায় আসক্ত ছিল। এ কারণে তিনি গত রমজান মাসের প্রথম সপ্তাহে তার নিজ নামীয় বাড়ির ০.৭৫ শতাংশ জমি চাচাতো ভাইয়ের কাছে বিক্রি করে দেন।

বিভিন্ন সময় এলাকায় মানুষের বাড়ি থেকে চুরি করতেন। এ কারণে সবাই ক্ষিপ্ত হয়ে তাকে বাড়ি থেকে বের করে দেন। এরপর থেকে তিনি দিনের বেলা বিভিন্ন স্থানে ঘুরে ফিরে কাটাতেন আর রাতে মসজিদে থাকতেন। তার কোনো শত্রু ছিল কিনা বলে জানা নেই।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, লাশ উদ্ধার করা ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন