ঘুরতে বের হয়ে লাশ হলেন ২ বন্ধু

  17-09-2021 09:46PM

পিএনএস ডেস্ক : ছয়টি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল ১৮ জন বন্ধু। এদের মধ্যে বাসচাপায় দুইজনের মৃত্যু হয়েছে। আরও একজন মুমূর্ষু অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে এ দুর্ঘটনা ঘটে। নগরীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুর্ঘটনার পরে রুপাতলী বাস মালক সমিতির রাতুল-রোহান নামক পরিবহনটি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেছেন।

নিহতরা হচ্ছে- বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম (১৬) ও জয়দেব দাসের ছেলে চয়ন দাস (১৬)। এছাড়া রাব্বি নামে আরেকজন মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

নিহতদের বন্ধু রাকিব ও তপু জানায়, তারা বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। শুক্রবার ছয়টি মোটরসাইকেল নিয়ে তারা ১৮ জন বরিশালে ঘুরতে আসে। শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে ওঠার সময়ে পেছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে একটি বাসকে ওভারটেক করছিল। তখন বিপরীত দিক থেকে আরও একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে তারা বাসের নিচে চাপা পড়ে। আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন