কক্সবাজার এসে 'অতিরিক্ত মদপানে' ২ বন্ধুর মৃত্যু

  18-09-2021 05:06PM

পিএনএস ডেস্ক : চট্টগ্রাম থেকে কক্সবাজার বেড়াতে এসে হোটেলে অতিরিক্ত মদপানের কারণে আরো এক বন্ধুর মৃত্যু হয়েছে। এর আগে, গতকাল শুক্রবার মারা গিয়েছিল একজন। এনিয়ে দুই দিনে পর্যায়ক্রমে দুই বন্ধুর মৃত্যু হল।

মারা যাওয়া দুই বন্ধু হলেন- চট্টগ্রাম কোতোয়ালি থানা এলাকার রাফসানুল হক (৩০) এবং মুনতাসীর প্রিয়াম (২৮)।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাফসান এবং সাইমুন প্রিয়ামের অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান তিনি। আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, গত বৃহস্পতিবার রাফসান, প্রিয়াম এবং রায়হান নামের তিন বন্ধু কক্সবাজারে বেড়াতে এসে কলাতলীর বে ওয়ান ডাচ নামক একটি হোটেলে অবস্থান করেন। এদিন রাতে তারা হোটেল কক্ষে অতিরিক্ত মদপান করেন বলে জানায় হোটেল কতৃপক্ষ। শুক্রবার সকালের দিকে তিন বন্ধুই একই সঙ্গে অসুস্থ হয়ে গেলে তাদের কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মারা যান রাফসানুল হক।

অপর দুই জনকে অসুস্থ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে শুক্রবার গভীর রাতে সাইমুন প্রিয়াম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন