সংসারে শান্তি ফেরাতে কবিরাজের কাছে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

  21-09-2021 11:24PM

পিএনএস ডেস্ক : মুন্সিগঞ্জের শ্রীনগরে সংসারে শান্তি ফেরাতে কবিরাজের কাছে গিয়ে এক নারী (৩৫) ধর্ষণের শিকার হয়েছেন। ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে পচু সরকার (৬০) নামে এক ভণ্ড কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বেজগাও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শ্রীনগর উপজেলার পাটাভোগ এলাকার ওই নারীর সঙ্গে তার স্বামীর বিবাহ বিচ্ছেদ হয়েছে। পরে তিনি ওই স্বামীর সংসারে ফিরতে চান। এক সন্তানের জননী ওই নারী তার স্বামীর সঙ্গে পুনরায় ঘর করার জন্য একাধিকবার চেষ্টা করেও ব্যর্থ হন। পাঁচ মাস আগে তিনি এলাকায় কবিরাজ হিসেবে পরিচিত উপজেলার ছনবাড়ি এলাকার মৃত দীনেশ মুক্তারের ছেলে পচু সরকারের কাছে তদবির (চিকিৎসা) নিতে যান।

এ সময় পচু সরকার ওই নারীকে তার আসনের মালিককে খুশি করার কথা বলে ধর্ষণের চেষ্টা করেন। ওই নারী বাধা দিলেও তাকে বিভিন্ন ভয় দেখিয়ে ধর্ষণ করেন। গত কয়েক মাসে পচু সরকার ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেছেন।

ওই নারী কবিরাজের হাত থেকে রক্ষা পেতে কিছু দিন আগে প্রকাশ্যে তাকে মারধর করেন। ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে গেলে পচু সরকারের ছেলে দীপ্ত সরকার ও তার লোকজন ঘটনাটি ধামাচাপা দিতে ওই নারীর ওপর চাপ সৃষ্টি করেন এবং একটি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়ার চেষ্টা করেন। পরে ওই নারী শ্রীনগর থানায় অভিযোগ করলে পুলিশ পচু সরকারকে গ্রেফতার করে ‌।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, এ ঘটনায় ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে পুলিশ আসামিকে গ্রেফতার করেছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন