ভালোবেসে বিয়ে, জামাইকে গাছে বেঁধে পেটালেন শাশুড়ি

  24-09-2021 04:11PM

পিএনএস ডেস্ক: ঠাকুরগাঁওয়ে জামাইকে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় শাশুড়ি শিরিনা আক্তারকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন রানীশংকৈল থানার ওসিজাহিদ ইকবাল।

এর আগে, ২০ সেপ্টেম্বর জেলার রাণীশংকৈল উপজেলার ভাঙাবাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ২২ বছর বয়সী নাসিরুল একই এলাকার খলিলুল ইসলামের ছেলে।

জানা গেছে, গরিব পরিবারের সন্তান নাসিরুলের সঙ্গে একই এলাকার করিমুলের মেয়ে কেয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। একপর্যায়ে পরিবারকে না জানিয়ে তারা পালিয়ে বিয়ে করেন। তবে বিয়ে মেনে নেয়নি মেয়ের পরিবার। মেয়েকে ফিরিয়ে দিতে ছেলের পরিবারকে চাপ দিতে থাকেন স্বজনরা। একপর্যায়ে বিয়ে মেনে নেয়ার প্রতিশ্রুতি দেন শাশুড়ি শিরিনা। প্রতিশ্রুতি পেয়ে মেয়েকে ফেরত দেন নাসিরুল।

এরপর ২০ সেপ্টেম্বর বিকেলে বউয়ের সঙ্গে দেখা করতে শ্বশুরবাড়িতে যান নাসিরুল। এ সময় জামাইকে গাছের সঙ্গে বেঁধে অমানবিক নির্যাতন করতে থাকেন মেয়ের বাবা-মা। ছেড়ে দেওয়ার আকুতি জানিয়েও পাননি রক্ষা। অবশেষে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। নির্যাতনের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন