ছোট ভাইয়ের লাঠির আঘাতে বোনের মৃত্যু

  24-09-2021 10:28PM

পিএনএস : বগুড়ার নন্দীগ্রামে মানসিক প্রতিবন্ধী ছোট ভাইয়ের লাঠির আঘাতে আজমী আরা (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলায় বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত আজমী আরাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার পর পরিবারের সদস্যরা ঘাতক মোকছেদ আলীকে বাড়িতেই শিকল দিয়ে বেঁধে রেখেছে। নিহত আজমী আরা বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামের সুমন মিয়ার স্ত্রী।


স্থানীয়রা জানান, প্রায় পাঁচ বছর ধরে মোকছেদকে তার বড় বোন আজমী আরার বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে। তিনিই তার দেখাশোনা করতেন। গোসল করানোর জন্য শুক্রবার বড় বোন আজমী মোকছেদের শিকল খুলে দিয়ে সংসারের কাজ করছিলেন। এ সময় একটি মোটা লাঠি নিয়ে পেছন থেকে বড় বোনের মাথায় আঘাত করেন মোকছেদ।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের কেউ অভিযোগ করেনি। এছাড়াও মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের লোকজনদের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
পিএনএস /জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন