বিকল ট্রাকের গায়ে আছড়ে পড়ল মাছের পিকআপ, নিহত ৩

  25-09-2021 10:48AM

পিএনএস ডেস্ক: নেত্রকোনায় বিকল ট্রাকের সঙ্গে মাছবাহী পিকআপের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন। শনিবার ভোরে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা বাগড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাতো ভাই জনি মিয়া, পিকআপ চালক আবু চাঁন। এছাড়া পিকআপের হেলপার আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার গাছতলা এলাকা থেকে মাছবাহী পিকআপটি ঢাকা যাচ্ছিল। নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের বাগড়া এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে থাকা একটি বিকল ট্রাকের উপর সজোরে আছড়ে পড়ে পিকআপটি। এতে ঘটনাস্থলেই রনি মিয়া ও জনি মিয়া মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে। গুরুতর আহত পিকআপ চালক ও হেলপারকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আবু চাঁনের মৃত্যু হয়।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, দুটি লাশ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে ও আরেকটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের পর লাশগুলো স্বজনদের বুঝিয়ে দেওয়া হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন