দিনাজপুরে মাদক সেবনের দায়ে শিক্ষকসহ দুইজনের কারাদণ্ড

  25-09-2021 07:28PM

পিএনএস ডেস্ক : দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক সেবনের দায়ে সৈয়দ সাইফুল ইসলাম (৪০) নামের এক মাদরাসা শিক্ষকসহ দুইজনকে ভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও ফুলবাডী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিয়াজ উদ্দিন এ আদেশ দেন।


দণ্ডপ্রাপ্ত মাদরাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম উপজেলার উত্তর সুজাপুর গ্রামের সৈয়দ জাহেরুল ইসলামের ছেলে। তিনি ফুলবাড়ী দুরুসসুন্নাহ ফাজিল মাদরাসার সহকারী মৌলভী। এছাড়াও তিনি পৌর এলাকার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের নিকাহ রেজিস্টার। অপর সাজাপ্রাপ্ত হলেন, পৌর এলাকার চকচকা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে রুবেল (৩০)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, শুক্রবার রাতে পৌর এলাকার সুজাপুরে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় মাদক সেবনরত অবস্থায় মাদরাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম ও রুবেলকে আটক করা হয়। পরে মাদরাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলামকে সাতদিনও রুবেলকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। সকালে তাদের কারাগারে পাঠানো হয়েছে।



এ বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী দারুসসুন্নাহ ফাজিল মাদরাসার অধ্যক্ষ এমএস শাহাদুতুল্লাহ বলেন, মাদরাসা পরিচালনা কমিটির সভায় এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
পিএনএস /জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন