চুল কেটে টাকা না দেওয়ায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

  10-10-2021 10:56PM

পিএনএস ডেস্ক: সুনামগঞ্জের জগন্নাথপুরে চুল কাটিয়ে সেলুন কর্মচারীকে টাকা না দেওয়া নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। রোববার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার শান্তির বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ পাঁচজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- উপজেলার আশারকান্দি ইউনিয়নের ঐয়ারকোনা গ্রামের রবিউল ইসলাম (১৬) আব্দুল তাহিদ (৪০), সেবু মিয়া (২২), রাসেল মিয়া (২৩) ও হোসেন মিয়া (২৩)।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সাইকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (৮ অক্টোবর) উপজেলার আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে নরসুন্দর পাপনের সেলুনে চুল কাটাতে যান ওসমানীনগর উপজেলার মজলিসপুর গ্রামের ফয়ছল মিয়া। চুল কাটিয়ে টাকা না দিয়ে চলে যেতে চাইলে সেলুন মালিক ও ফয়সলের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় সেলুনে থাকা ঐয়ারকোনা গ্রামের ফারুক মিয়া টাকা না দিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে তার সঙ্গেও ফয়ছল খারাপ আচরণ করেন।

এ ঘটনায় মজলিসপুর ও ঐয়ারকোনা গ্রামের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। রোববার দুপুরে মজলিসপুর গ্রামের লোকজন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে শান্তির বাজারে এলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে গুলিবিদ্ধ পাঁচজনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো এ ঘটনায় কোনো মামলা হয়নি।

সংঘর্ষে ব্যবহার হওয়া অস্ত্রের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন,পাঁচজন গুলিবিদ্ধ হওয়ার কোনো আলামত পাওয়া যায়নি। সংঘর্ষের খবর পেয়ে ফোর্স পাঠানো হয়েছিল। সেখানে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন এমন কাউকে পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সাইকুল ইসলাম বললেন, পাঁচজন আহত হয়ে হাসপাতালে এসেছিলেন। তারা গুলিবিদ্ধ ছিলেন। তাই উন্নত চিকিৎসার জন্য তাদের সিলেট পাঠানো হয়েছে।

পিএনএস/ জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন