বিদ্যুতায়িত হয়ে প্রাণ গেল চাচি-ভাতিজার

  11-10-2021 08:47PM

পিএনএস ডেস্ক: সিরাজগঞ্জের তাড়াশে বিদ্যুতায়িত হয়ে চাচি-ভাতিজার মৃত্যু হয়েছে। তাদের উদ্ধার করতে গিয়ে আহত হয়েছেন আরও তিনজন। সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের বিলনাদো গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিলনাদো গ্রামের বাশি আকিন্দের স্ত্রী মর্জিনা খাতুন (৫০) ও দেছের আকন্দের ছেলে রফিকুল ইসলাম (৩০)। নিহতরা সম্পর্কে চাচি-ভাতিজা।

স্থানীয়রা জানান, কিছু দিন আগে ওই গ্রামের দেছের আকন্দ ও বাশি আকন্দ বাড়িতে বিদ্যুৎ সংযোগের জন্য আবেদন করেন। পরবর্তীতে তা অনুমোদন হলে ওই বাড়িতে পল্লী বিদ্যুৎ অফিস থেকে সংযোগ দিতে যায় লোকজন। কিন্ত প্রতিবেশী আবুল কাশেম তার বাড়ির ওপর দিয়ে বিদ্যুতের তার নিয়ে যেতে বাধা দেন।

পরবর্তীতে সোমবার সন্ধ্যা ৬টার দিকে বিকল্প পথে বাড়িতে বিদ্যুৎ নিতে রফিক ও তার চাচি মর্জিনা খাতুন সিমেন্টের খুঁটি পোতার সময় সেই খুঁটি বাড়ির ওপর দিয়ে যাওয়া ২২০ ভোল্টের বৈদ্যুতিক তারের সঙ্গে লেগে যায়। এতে রফিক বিদ্যুৎস্পৃষ্ট হন। বিষয়টি বুঝতে পেয়ে তার চাচি তাকে বাঁচানোর জন্য স্পর্শ করলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন এবং ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। এ সময় তাদের উদ্ধার করতে গিয়ে সোহাগ (২৫) ইয়াছিন (৩২) ও শহিদুল (৩৫) নামে তিনজন আহত হন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, খবর পেয়ে আমি সেখানে যাচ্ছি। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত বলতে পারব।

পিএনএস/ জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন