নোয়াখালীতে নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে নববধূ উধাও

  14-10-2021 01:36AM

পিএনএস ডেস্ক: নোয়াখালীর চাটখিল উপজেলার হাসর গ্রামে স্বামী সাজ্জাত হোসেনকে (৩০) চেতনানাশক ওষুধ খাইয়ে উধাও হয়ে গেছে নববধূ। এ ঘটনায় আজ বুধবার বিকেলে সাজ্জাত হোসেনের (৩০) মা রৌশন আরা বেগম বাদী হয়ে চাটখিল থানায় মামলা করেছেন।

মামলার অভিযোগে জানা যায়, চাটখিল উপজেলার বানসা গ্রামের সফি উল্যা ব্যাপারী বাড়ির আবদুল জলিলের মেয়ে শারমিন আক্তারের (২১) সঙ্গে সাজ্জাতের গত শুক্রবার (৮ অক্টোবর) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর সাজ্জাত তাঁর স্ত্রী শারমিনকে নিয়ে গতকাল মঙ্গলবার শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। সেখানে স্ত্রী শারমিন আক্তার রাতে সাজ্জাতকে চেতনানাশক ওষুধ খাইয়ে পরিবারের সকলের অগোচরে উধাও হয়ে যায়। নববধূ শারমিন বিয়ের সময় স্বামীর দেওয়া ১০ ভরি স্বর্ণালংকার ও স্বামীর সঙ্গে থাকা ৫০ হাজার টাকা এবং বিদেশি ১৫ হাজার রিয়াল (বাংলাদেশি মুদ্রায় ৩ লাখ ৩০ হাজার) নিয়ে গেছে।

অভিযোগে সাজ্জাতের মা আরও বলেন, 'তিনি সকালে সংবাদ পেয়ে সাজ্জাতের শ্বশুর বাড়িতে গিয়ে তাঁর ছেলেকে অজ্ঞান অবস্থায় পান। পরে সাজ্জাতকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাজ্জাতের অবস্থা খারাপ দেখে তাঁকে হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সাজ্জাত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।'

এই বিষয়ে জানতে শারমিনের বাবা আবদুল জলিলের মুঠোফোনে কল দিলে আবদুল জলিলকে পাওয়া না গেলেও তাঁর বড় মেয়ে রুমি ফোন রিসিভ করে শারমিন পালিয়ে যাওয়ার ঘটনা স্বীকার করেন। তিনি বলেন, শারমিন কোথায় বা কার সঙ্গে পালিয়ে গেছে তা আমাদের জানা নেই।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভিযোগের কথা স্বীকার করে বলেন, 'ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।'

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন