ডিমলায় পূজামন্ডপ পরিদর্শন করে আর্থিক সহায়তা দিলেন চেয়ারম্যান পুত্র

  14-10-2021 09:36PM

পিএনএস, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী ডিমলা উপজেলা ৭৫ টি মন্ডপে মহাসমারোহে চলছে শারদীয় দুর্গাৎসব। উপজেলা প্রশাসনের নিপুন পর্যবেক্ষণে হিন্দু ধর্মালম্বীরা তারা তাদের দুর্গাৎসবের আনন্দকে ভাগাভাগি করছে। তাদের এ মিলন মেলার ধারাবিশেষ বুধবার ১৩ অক্টোবর) সন্ধ্যায় ৫ নং গয়াবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান সামসুল হকএর দুই পুত্র ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম রাজা এর আয়োজনে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মহিউল আলম এর তত্ত্বাবধানে, মোটর সাইকেল বহরের মধ্যে দিয়ে, গয়াবাড়ী ইউনিয়নের ১০টি সার্বজনীন মন্দির কমপ্লেক্স পরিদর্শন করেন।

এতে তারা পুজা উৎযাপন কমিটিদের সঙ্গে মতবিনিময় ও নগদ অর্থ সহায়তা করেন। এসময় পুজা দেখতে আসা ভক্তদের উদ্দেশ্যে আজহারুল ইসলাম রাজা সংক্ষিপ্ত এক বক্তব্যে বলেন প্রতিবছরের ন্যায় এবারও আমরা এসেছি। আমরা আপনাদের পাশে আছি এবং থাকব।

এতে আরোও বক্তব্য রাখেন, শঠিবাড়ী হাট সার্বজনীন দূর্গা মন্দির কমপ্লেক্সের সভাপতি ও ডিমলা ইসলামীয়া ডিগ্রী কলেজে উপাধ্যক্ষ মহানন্দ পাল।তিনি বলেন,মায়ের শুভ আগমনের লক্ষে,মা, বুঝাতে চাচ্ছেন,আমরা সঙ্ঘবদ্ধ। মা, একাই আসতে পারতেন তিনি তা না করে সাথে নিয়ে এসেছেন গণেশ, কার্তি, লক্ষ্মী ও সরস্বতী। এদের প্রতিটি রূপ হচ্ছে ধন, সম্পদ, জ্ঞান অর্জন বৈভাব এবং প্রশান্তি।

সাধারণ সম্পাদক ও ৮ নং ঝুনাগাছ চাপানী ইউপি সচিব সুবাস চন্দ্র রায় তিনি বলেন, শারদীয় দুর্গাপুজা ২০২১ সরকার ও সমাজের অনেকে আমাদেরকে যে ভাবে সহযোগিতা করছেন, এতে আমরা অত্যন্ত খুশি ও আনন্দিত। মূলত এ পূজা গুলো হচ্ছে মা দুর্গার স্বরূপ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন