তিনদিন পর যানজটমুক্ত হচ্ছে সিরাজগঞ্জের মহাসড়ক

  15-10-2021 12:24AM



পিএনএস ডেস্ক: টানা তিনদিন ভয়াবহ যানজটের পর বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়ক এবং সিরাজগঞ্জের তিনটি মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করেছে। এতে ৪৫ কিলোমিটার এলাকাজুড়ে আটকে থাকা হাজার হাজার পরিবহনের যাত্রীদের চরম ভোগান্তির অবসান হচ্ছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যার পর সিরাজগঞ্জ জেলা ট্রাফিক পরিদর্শক সালেকুজ্জামান সালেক বলেন, নলকা সেতুর কাজ শেষ হয়েছে। এখন উভয় লেনে যানবাহন চলাচল করায় ধীরে ধীরে গাড়ির চাপ কমতে শুরু করেছে। তবে এখনো বেশকিছু স্থানে যানবাহনের ধীরগতি রয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, দুপুর আড়াইটায় নলকা সেতুর সংস্কার কাজ শেষ হওয়ায় দুটি লেনই চালু হয়। এরপর থেকে যানজট কমতে শুরু করে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, এখনো মহাসড়কের গাড়িগুলো ধীরগতিতে চলছে। তবে কোথাও থেমে নেই। আশা করছি, এক ঘণ্টার মধ্যেই মহাসড়ক স্বাভাবিক হয়ে যাবে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা সেতুতে সংস্কার কাজ চলায় মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল থেকে যানজট শুরু হয়। বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ গোলচত্বর থেকে শুরু করে হাটিকুমরুল গোলচত্বর, হাটিকুমরুল থেকে নাটোর রুটের নাঈমুড়ী ও হাটিকুমরুল থেকে বগুড়া সড়কের ভুইয়াগাঁতী পর্যন্ত ৪৫ কিলোমিটারে যানজট ভয়াবহ আকারে ছড়িয়ে পড়ে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন