কুড়িগ্রামে বন্যায় ভেঙেপড়া দুটি সেতু পুনর্নির্মাণের দাবিতে মানবন্ধন

  16-10-2021 04:30PM

পিএনএস ডেস্ক : কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় বন্যায় ভেঙেপড়া দুটি সেতু পুনর্নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ধনীটারী এলাকায় এ মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে নাগরিক কমিটির সভাপতি রবিউল ইসলাম খান বলেন, বামনডাঙ্গা ইউনিয়নের প্রধান সড়ক নাগেশ্বরী মডেল কলেজ থেকে অন্তাইরপাড় এবং ধনীটারী গ্রাম ও বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ হয়ে ওয়াপদাবাজার আয়নালের ঘাট পর্যন্ত এই সড়কে প্রতিদিন ১১ গ্রামের নানা শ্রেণিপেশার হাজারো মানুষ যাতায়াত করেন। ২০১৬ সালে ধনীটারী পাটেশ্বরী সেতু এবং ২০১৯ সালে পার্শ্ববর্তী অন্তাইরপাড় সেতু বন্যায় ভেঙে গেলেও পুনর্নির্মাণের উদ্যোগ নেয়নি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এতে ভোগান্তি নিয়ে চলাচল করছেন এসব গ্রামের মানুষ। তাই সেতু দুটি দ্রুত পুনর্নির্মাণের দাবি জানাচ্ছি।

কুড়িগ্রামে বন্যায় ভেঙেপড়া ২ সেতু পুনর্নির্মাণের দাবিতে মানবন্ধন নদী ভাঙন প্রতিরোধ ও সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি আতিক হাসান রাজা বলেন, উপজেলার ধনীটারী পাটেশ্বরী সেতু এবং অন্তাইরপাড় সেতু বন্যায় ভেঙে পড়ায় দুর্ভোগে পড়েছেন স্থানীয় জনগণ। দীর্ঘদিন থেকে স্থানীয়রা সংশ্লিষ্ট দপ্তরে বিষয়টি জানিয়ে বরাদ্দের আশ্বাস পেলেও এখনো সুফল মেলেনি। তাই শিগগির সেতু দুটি পুনর্নির্মাণের দাবি জানাচ্ছি।

মানববন্ধনে আরও বক্তব্য দেন প্রভাষক আজিজুল হক রানা, ইউপি সদস্য মফিজুল ইসলাম, স্থানীয় বাসিন্দা সাদিকুল ইসলাম, সম্রাট ও আতাউর রহমান প্রমুখ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন