কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও ভাইরাল, শিক্ষক কারাগারে

  22-10-2021 07:01PM

পিএনএস ডেস্ক : লক্ষ্মীপুরের রায়পুর প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীর আপত্তিকর ভিডিও ভাইরাল ঘটনায় তোলপাড় চলছে। এ ঘটনায় ছাত্রীর বাবার দায়েরকৃত মামলায় মো. রুবেল নামের এক শিক্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে পুলিশ। ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করে তার বাবার হেফাজতে দেন বিচারক। শুক্রবার উপজেলার পৌরসভার নতুনবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষক ওই প্রতিষ্ঠানের আইসিটি শিক্ষক এবং ওই ছাত্রী ওই প্রতিষ্ঠানের এ বছর এইচএসসি পরীক্ষার্থী ও ওই শিক্ষকেরই বিবাহিত স্ত্রী।।

প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নুরুল আমিন বলেন, শিক্ষক রুবেলের বাড়ি ফরিদপুরের গোপালগঞ্জ শহরে। তিন বছর আগে তিনি আইসিটির শিক্ষক হিসেবে যোগদান করেন এবং করোনাকালীন সময়ে ছাত্রীকে বিয়ে করেন। বিয়েটি ছাতীর মা মেনে নিলেও দূরের যাতায়াতের কারনে তার প্রবাসী বাবা মেনে নেয়নি। এতেই বিপত্তি ঘটে ও গত কয়েকদিন ধরে ছাত্রীর বাবা ও শিক্ষকের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছিলো। এরই মধ্যে মেয়েকে দিয়ে শিক্ষকের বিরুদ্ধে তালাকনামা পাঠায় ও বাসায় ছাত্রীকে বন্দি করে রাখেন তার বাবা। এতে ক্ষুদ্ধ হয়ে বৃহস্পতিবার রাতে ওই শিক্ষক তার স্ত্রী'র (ছাত্রী) সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এতে আরো ক্ষুদ্ধ হয়ে ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার সকালে রায়পুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

এতে পুলিশ অভিযুক্ত শিক্ষক রুবেলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে ও তার ফেসবুক টাইমলাইনে পোস্ট করা ভিডিও সরিয়ে ফেলা হয়।

এ ঘটনায় শিক্ষক মো. রুবেল ও ওই ছাত্রীর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও মেয়েটির বাবার কারণে বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

রায়পুর থানার ওসি আবদুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সকালে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার দেখিয়ে অভিযুক্ত শিক্ষককে কারাগারে পাঠানো হয়েছে। দুপুরে জবানবন্দি শেষে রায়পুর আদালতের বিচারক ওই ছাত্রীকে তার বাবার হেফাজতে দেয়া হয়েছে ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন