ইউটিউব দেখে কবিরাজি, ধারণ করেছেন ৪০ নারীর আপত্তিকর ভিডিও

  23-10-2021 03:01AM

পিএনএস ডেস্ক : হবিগঞ্জের বানিয়াচংয়ে অপচিকিৎসা এবং নারীদের অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদাবাজির অভিযোগে কথিত এক কবিরাজকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার ইমামবাড়ি বাজার থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে র‍্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এ সময় তাঁর কাছ থেকে একটি কম্পিউটার, মেমোরি কার্ড, দুটি মোবাইল ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আহাদুর রহমান বানিয়াচং উপজেলার কুর্শা খাগাউড়া গ্রামের শোল্লুক মিয়ার ছেলে।

র‍্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মোহাম্মদ নাহিদ হাসান শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সংবাদমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‍্যাব জানায়, আহাদুর রহমান পড়াশোনা করেছেন পঞ্চম শ্রেণি পর্যন্ত। কবিরাজি করার আগে হবিগঞ্জ ও মৌলভীবাজারে বিভিন্ন হোটেল রেস্টুরেন্টে ওয়েটারের কাজ করেছেন। দুই বছর আগে ইউটিউব দেখে জাদু-মন্ত্র শিখে পেশা হিসেবে কবিরাজিকে বেছে নেন। স্থানীয় ইমামবাড়ি বাজারে চেম্বার বসিয়ে কুফরি, বাণ, বেদ, কন্নি, যাদু, চালান, স্বামী-স্ত্রীর অমিল, বিয়ে না হওয়া, উপরি, গর্ভ নষ্ট হওয়া ঠেকানোসহ বিভিন্ন অপচিকিৎসা শুরু করেন। একপর্যায়ে তিনি প্রতারণার আরও ভয়ংকর ফাঁদ তৈরি করেন। বিভিন্ন চিকিৎসার নামে নারীদের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করতেন। পরে সেগুলো ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করতেন।

র‍্যাবের জিজ্ঞাসাবাদে আহাদুর রহমান জানিয়েছেন, এ পর্যন্ত তিনি ৩০-৪০ জন নারীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে অর্থ হাতিয়েছেন।

র‍্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মোহাম্মদ নাহিদ হাসান জানান, একাধিক ভুক্তভোগীর অভিযোগ পেয়ে শুক্রবার দুপুরে র‍্যাব তাঁকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর দুই সহযোগী পালিয়ে যান। রাতেই তাঁকে বানিয়াচং থানায় হস্তান্তর করা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন