বাসের মুখোমুখি সংঘর্ষ, মা ও শিশু সন্তানের মর্মান্তিক মৃত্যু

  23-10-2021 06:15PM

পিএনএস ডেস্ক: বরগুনার আমতলী উপজেলার আমড়াগাছিয়া এলাকায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ দু’জন নিহত হয়েছেন। এ সময় হয়েছেন আরও ২০ জন।

শনিবার (২৩ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে ঢাকা-কুয়াকাটা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আয়শা বেগম (৩০) এবং তার ৮ মাসের ছেলে আয়ান। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। নিহতরা সম্পর্কে মা-ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস বরগুনার আমতলী উপজেলার আমড়াগাছি এলাকায় পৌঁছালে কুয়াকাটা থেকে ছেড়ে আসা সেবা পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুই বাসের ভেতর থেকে ২০ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা আয়শা বেগম নামের এক নারী ও তার শিশু সন্তান আয়ানকে মৃত ঘোষণা করেন। নিহতরা সম্পর্কে মা-ছেলে। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

পেট্টোল পাম্পের কর্মচারী রহমান জানান, শনিবার (২৩ অক্টোবর) পৌনে ৪টার সময় বিকট শব্দ শুনে তাকিয়ে দেখি দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। কক্সবাজার থেকে ছেড়ে আসা সেবা পরিবহনের বাসটি দুমরে মুছরে সড়কের পূর্ব পাশের ডোবায় পরে যায় এবং গোল্ডেন লাইন পরিবহনের বাসটি দুমরে মুছরে সড়কের পশ্চিম পাশে ছিটকে পরে। এ খবর পেয়ে স্থানীয়রা এবং ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ এসে ঘটনাস্থল থেকে আহত এবং নিহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে যায়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার জানান, দুই বাসের সংঘর্ষে মা আয়সা এবং ছেলে আয়ান নিহত হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাস দুটিকে আটক করা হয়েছে। গোল্ডেন লাইনের চালক আহত হয়ে পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন আছে। অন্য বাসের চালক এবং হেলপাররা পালিয়ে গেছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন