লক্ষ্মীপুরের চরশাহীতে নৌকার প্রার্থী পরিবর্তনের দাবি

  29-11-2021 01:37PM


পিএনএস ডেস্ক: চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর সদরের চরশাহী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাতিলের দাবি ও স্বতন্ত্র এক প্রার্থীর গাড়ি বহরে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ সোমবার সকালে স্থানীয় বসুর হাট বাজারে এলাকাবাসীর ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান আওয়ামীলীগ নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, ইউনিয়ন আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যদের নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক কোনও বর্ধিত সভা না করে মোটা অংকের টাকার বিনিময়ে কেন্দ্রে ত্যাগীদের নাম পাঠাননি। আওয়ামী লীগের সদর থানা পূর্ব শাখার যুগ সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান গোলজার মোহাম্মদের নামও পাঠানো হয়নি কেন্দ্রে। ওই ইউপিতে নৌকার মনোনয়ন পান জাহাঙ্গীর আলম রাজু।

এমতাবস্থায় তার প্রার্থীতা বাতিলসহ বিষয়টি পুনঃবিবেচনার জন্য দলীয় সভানেত্রী ও সাধারণ সম্পাদকের কাছে দাবি জানান সংবাদ সম্মেলনের আয়োজকরা। এছাড়া গত ২৭ তারিখে স্বতন্ত্র প্রার্থীর শোডাউনে নৌকার সমর্থকদের হামলার অভিযোগ এনে এর প্রতিবাদ জানিয়ে নির্বাচনকে সুষ্ঠু করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা। এসময় উপস্থিত ছিলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলজার মোহাম্মদ, সহ-সভাপতি আবুল কালাম, নুরুল হুদা বাচ্চুসহ অনেকে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন