রাষ্ট্রীয় মর্যাদায় অধ্যাপক মোহাম্মদ হানিফের দাফন সম্পন্ন

  05-12-2021 03:02PM


পিএনএস ডেস্ক: আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক কৃষি বিষয়ক সম্পাদক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক অধ্যাপক মো. হানিফের (৮৫) জানাযা আজ সকাল ১০ টায় নোয়াখালী জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। এর আগে বীর মুক্তিযোদ্ধা হিসেবে গার্ড অব অনার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, বেগমগঞ্জ সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, সাবেক সংসদ সদস্য ও বিএলএফ এর প্রধান মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আলম সেলিম, যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও যুগ্ম আহবায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দীন জেহানসহ আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা। পরে তাকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সাবেক স্পিকার মরহুম আবদুল মালেক উকিলের কবরের পাশে দাফন করা হয়।

এর আগে শনিবার সকাল ১১ টায় ঢাকার নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অধ্যাপক মো. হানিফ নোয়াখালী সদর উপজেলার মাইজদী বাজার এলাকার বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮২ বছর। তিনি ১৯৩৯ সালে জন্ম গ্রহণ করেন। তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।


পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন