সিদ্ধিরগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  08-12-2021 04:41PM


পিএনএস ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ২০ কেজি গাঁজা ও ৩৫০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা্ব-১১। এসময় একটি প্রাইভেটকার এবং দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র্যা ব-১১'র সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের চিটাগাংরোড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন নারায়ণগঞ্জের ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে মো. সাজ্জাদ হোসেন (২৯) এবং শরীয়তপুরের ডামুড্যার শিলকুড়া এলাকার মো. আলী হোসেনের ছেলে মো. মাসুদ রানা (২৭)।

প্রেস বিজ্ঞপ্তিতে র্যাযব-১১'র মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, আটককৃত আসামী মো. সাজ্জাদ হোসেন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসার দায়ে তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা চলমান রয়েছে।

তিনি আরও জানান, তারা পরস্পর যোগসাজশে প্রাইভেটকারের চালক ও যাত্রীর ছদ্মবেশ ধারন করে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ফেন্সিডিল ও গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন