২০ হাজার টাকার জন্য শিশু হত্যা, ঘাতক গ্রেপ্তার

  08-12-2021 11:49PM

পিএনএস ডেস্ক: বগুড়ার সারিয়াকান্দিতে অপহরণের পর ২০ হাজার টাকা মুক্তিপণ চেয়ে হত্যা করা হয় শিশু রাজ মামুনকে। এ ঘটনায় ঘাতক ফরিদুলকে তথ্য প্রযুক্তির মাধ্যমে ঢাকা থেকে গ্রেপ্তারের পর উদ্ধার করা হয় রাজ মামুনের লাশ।

বুধবার সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী।

এসপি জানান, গত ৭ ডিসেম্বর সারিয়াকান্দি উপজেলার বেড়া পাচবাড়িয়া গ্রামের সুলতান শেখ থানায় অভিযোগ করেন, তার ছেলে রাজ মামুন গত ৫ ডিসেম্বর মাগরিবের নামাজ আদায়ের জন্য বাড়ির পূর্ব পাশের জামে মসজিদে যায়। নামাজ শেষে বাড়িতে না ফিরে মসজিদেই এশার নামাজ শেষে বাড়ি ফিরছিলো সে। পথে রাত আনুমানিক ৮টায় জামথল রাজার মোড়ে পাকা রাস্তা থেকে অজ্ঞাতরা ব্যাটারিচালিত অটোরিকশায় করে অপহরণ করে মামুনকে। এরপর অজ্ঞাত স্থানে আটকে রেখে অপরিচিত মোবাইল নাম্বার থেকে অপহরণের বিষয়টি জানায়। ছেলেকে মুক্তির জন্য বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

এ ঘটনায় সারিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়। মামলার সূত্র ধরে সারিয়াকান্দি থানা পুলিশ ও ডিবির টিম অভিযানে নামে। পরে একটি টিম ঢাকার সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরণের পর মুক্তিপণ দাবি করা ফরিদুলকে গ্রেপ্তার করে বগুড়ায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

পরে ঘাতক ফরিদুলের দেয়া তথ্য অনুযায়ী মঙ্গলবার দিবাগত রাত ২টায় সারিয়াকান্দির বেড়া পাঁচবাড়িয়া গ্রামের চর এলাকায় ধান ক্ষেত থেকে শিশু রাজর লাশ উদ্ধার করা হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন