সিলেটে বিএনপির সমাবেশ; দাওয়াত পাননি মেয়র আরিফ

  11-01-2022 10:01AM



পিএনএস ডেস্ক: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে বুধবার সিলেটে শহরতলির টুকেরবাজারে সমাবেশ করবে বিএনপি।

সমাবেশ সফল করতে দফায় দফায় বৈঠক করছেন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা। সমাবেশে কেন্দ্রীয় ও বিএনপির স্থানীয় নেতাদের অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে। তবে বিএনপির এই সমাবেশে এখনও আমন্ত্রণ পাননি সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী।

বিষয়টি নিয়ে আরিফ বলয়ের নেতাকমীদের ক্ষোভ বিরাজ করছে।

দলীয় সূত্র জানায়, বুধবার দুপুরে সিলেট শহরতলির টুকেরবাজারে সিলেট জেলা ও মহানগর বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। এছাড়াও সমাবেশে কেন্দ্রীয় শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন ও সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলনকে সমাবেশের সমন্বয় করার দায়িত্ব দেওয়া হয়েছে।

সমাবেশে দাওয়াত না পাওয়া নিয়ে সিসিক মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরী গণমাধ্যমকে বলেন, বুধবার সিলেটে বিএনপির সমাবেশ হবে বলে আমি লোকমুখে শুনেছি। কিন্তু আমাকে কেউ সমাবেশের বিষয়ে কোনো তথ্য জানায়নি। তাছাড়া আমন্ত্রণও পাইনি।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বিএনপির সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন বলেন, সবাইকে সমাবেশে অংশ নিতে আমন্ত্রণ জানাচ্ছি। যারা আমন্ত্রণ পাননি তারাও শীগ্রই আমন্ত্রণ পাবেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন