কুমিল্লায় বিস্ফোরণের ঘটনায় তদন্ত কমিটি গঠন

  14-01-2022 03:59PM

পিএনএস ডেস্ক:কুমিল্লার নাঙ্গলকোটে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে এ কমিটি গঠন করা হয়।

নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল হককে কমিটির আহ্বায়ক করা হয়েছে। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. আক্তারুজ্জামান ও নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মো. রাকিবুল ইসলাম।

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল বলেন, বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। রাতেই গুরুতর আহত ছয়জন এবং সকালে আরো নয়জনসহ মোট ১৫ জনকে ১০ হাজার টাকা করে প্রাথমিক অনুদান দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার মৌকরা ইউনিয়নের বিরলী গ্রামে গ্যাস সিলিন্ডার থেকে বেলুন ফোলানোর সময় বিস্ফোরণ ঘটে। এতে শিশুসহ অন্তত ৪১ জন আহত হন।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে স্বজনরা আহতদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের জেলার বিভিন্ন হাসপাতালে স্থানান্তর করা হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন