প্রেমঘটিত কারণে বন্ধুকে খুন, গ্রেফতার-৩

  18-01-2022 11:07PM

পিএনএস ডেস্ক: কুষ্টিয়া শহরতলির জুগিয়া পালপাড়ায় সাগর আহমেদ বিধান (১৯) নামে এক শ্রমিককে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। প্রেমঘটিত কারণে বাড়ি থেকে ডেকে নিয়ে সাগরকে পরিকল্পিতভাবে হত্যা করেছে তারই তিন বন্ধু।

মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের হত্যাকাণ্ডের বিষয়ে জানান কুষ্টিয়ার পুলিশ সুপার খায়রুল আলম।

এর আগে মঙ্গলবার সকালে কুষ্টিয়ার মিরপুর থানায় নিহত বিধানের বাবা আব্দুল গনি বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। সোমবার (১৭ জানুযারি) সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়ন পরিষদ এলাকায় অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, জুগিয়া শেখপাড়া এলাকার মৃত সৈয়দুর ইসলামের ছেলে শাকিল (২৮), একই এলাকার সন্টুর ইসলামের ছেলে সাব্বির আহম্মেদ শান্ত (১৯) এবং মঙ্গলবাড়িয়া ঈদগাহ পাড়ার এলাকার লুৎফর মালিথার ছেলে আনারুল ইসলাম (২৯)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, নিহত সাগর আহমেদ বিধান ও আসামিদের সম্পর্ক ছিল বন্ধুত্বের। জুগিয়া এলাকার এক স্কুলছাত্রীর সঙ্গে অভিযুক্ত সাব্বির আহম্মেদ শান্ত ও নিহত সাগর আহমেদ বিধানের প্রেমের সম্পর্ক ছিল।

গত ৮ জানুয়ারি সকালে মোটরসাইকেল কেনার প্রলোভন দেখিয়ে মোবাইল ফোনের মাধ্যমে আসামিরা বিধানকে ডেকে নিয়ে যান। পরে নৌকায় তুলে নিয়ে আসামিদের কাছে থাকা কোমল পানির মধ্যে চেতনানাশক দ্রব্য মিশিয়ে ভুক্তভোগী বিধানকে পান করিয়ে অচেতন করেন। মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করে এ হত্যাকাণ্ড সংঘটিত করেন তারা। পরে মরদেহের সঙ্গে রশি দিয়ে বালির বস্তা বেঁধে নদীতে ফেলে দেন আসামিরা।

পুলিশ সুপার আরও জানান, সোমবার বিকেলেই খুন হওয়া বিধানের মরদেহ তালবাড়িয়া বালি ঘাট এলাকায় পদ্মা নদীতে ভাসমান অবস্থায় দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করলে নিহত বিধানের পরিবারের লোকজন তার মরদেহ শনাক্ত করেন।

উল্লেখ্য, নিহত সাগর আহমেদ বিধান গত ৮ জানুয়ারি থেকে ৯ দিন ধরে নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন