মন্ত্রীকে অবাঞ্ছিত করার হুমকি দিলেন আওয়ামী লীগ নেতা

  23-01-2022 12:45PM


পিএনএস ডেস্ক: সিলেট-৩ আসনের সংসদ সদস্য এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণার হুমকি দিয়ে আলোচনার জন্ম দিয়েছেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক শামীম আহমদ। গত শুক্রবার উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদে (ইউপি) নৌকার প্রার্থী আলকাছ আলীর সমর্থনে এক সমাবেশে এ ঘোষণা দেন তিনি। এক দিন পর শনিবার থেকে তার ওই হুমকির একটি ভিডিও ভাইরাল হয়েছে। এরপর এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, সভায় শামীম আহমদ বলেন, ‘ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকায় ভোট দিলে মন্ত্রী ইমরান আহমদের সঙ্গে আলোচনা করে কোম্পানীগঞ্জের সব পাথর কোয়ারি খুলে দেওয়া হবে। যদি মন্ত্রী পাথর কোয়ারি খুলে না দেন তাহলে সবাই মিলে মন্ত্রীকে কোম্পানীগঞ্জ অবাঞ্ছিত ঘোষণা করব।’


তখন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, উপজেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

তবে পরে সংবাদমাধ্যমের কাছে বিষয়টি অস্বীকার করেন শামীম আহমদ। তিনি বলেন, ‘আমি অবাঞ্ছিত করার কথা বলিনি। আমি বলেছি নৌকায় ভোট দিলে উন্নয়ন হবে। তাই আওয়ামী লীগের প্রার্থীকে জয়যুক্ত করতে হবে।’ ভিডিওতে অবাঞ্ছিত করার বিষয়টি ভাইরাল হয়েছে জানালেও তিনি তা সঠিক নয় বলে দাবি করেন।

কিন্তু তিনি এই অস্বীকার করলেও শনিবার রাত ১০টার দিকে নিজের ফেসবুকে এক পোস্টে এ বিষয়ে ক্ষমা চান। পোস্টে তিনি লেখেন- ‘আচ্ছালামু আলাইকুম, সম্মানিত কোম্পানীগঞ্জ উপজেলাবাসী, আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, গতকাল (শুক্রবার) নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী জনসভায় আমার বক্তব্যে ভুলক্রমে একটি কথা চলে এসেছে, যা সম্পূঙর্ণভাবে আমার অনিচ্ছায়, এজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আপনাদের কাছে বিনীত অনুরোধ করছি, আপনারা আমার এই ভুল বক্তব্যকে ভুল হিসেবে বিবেচনা করবেন।’

উল্লেখ্য, আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়ন ভোটগ্রহণ হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন