থানা থেকে আদালতে নেওয়ার পথে পালালো আসামি

  14-05-2022 10:01PM

পিএনএস ডেস্ক : রাজশাহীতে আদালতে নেওয়ার পথে পুলিশ সদস্যকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়েছে এক আসামি। চারঘাট থেকে আদালতে নেওয়া হচ্ছিলো নারী ও শিশু নির্যাতন মামলার আসামি আল হেলাল আহমেদকে। এ সময় প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার অভিনয় করে কৌশলে এক পুলিশ সদস্যকে ফেলে পালিয়ে যায় সে।

আজ শনিবার (১৪ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহীর চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম।

জানা গেছে, আসামি আল হেলাল আহমেদ উপজেলার আনুপমপুর গ্রামের আজাদের ছেলে। বৃহস্পতিবার (১২ মে) দিবাগত রাতে নিজ বাড়ি থেকে নারী ও শিশু নির্যাতন মামলার ওই আসামিকে গ্রেফতার করে চারঘাট মডেল থানা পুলিশ। পর দিন শুক্রবার দুপুরের দিকে পুলিশের গাড়ি করে চারঘাট মডেল থানা থেকে তাকে আদালতে নেওয়া হচ্ছিলো। পথিমধ্যে প্রকৃতির ডাকের মিথ্যা অভিনয় করে গাড়ি থামাতে বলে। অন্যথায় গাড়িতেই পায়খানা করে দেবে বলে জানায়। আসামির আকুতি-মিনতি দেখে শিবপুর এলাকার সিএনজি পাম্পে গাড়ি থামানো হয়। এ সময় পাম্পে শৌচাগারের কোনও ব্যবস্থা না থাকায় পার্শ্ববর্তী একটি বাসার দিকে হ্যান্ডকাপ পরিহিত অবস্থায় দুই পুলিশ সদস্য তাকে নিয়ে যাচ্ছিলো। এসময় পালিয়ে যায় সে।

এ বিষয়ে চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ওই আসামি প্রাকৃতিক ডাকের মিথ্যা অভিনয় করে কৌশলে পালিয়েছে। পুলিশ সদস্যরা মানবিক দিক বিবেচনায় গাড়ি থামিয়েছিল। কিন্তু আসামি সেটাকে সুযোগ হিসেবে নিয়েছে। ওই আসামিকে গ্রেফতারে তৎপরতা চলছে। এ ঘটনায় গাড়িতে থাকা দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে প্রতিবেদন তৈরি করা হচ্ছে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন