আসামির দায়ের কোপে পুলিশের হাতের কবজি বিচ্ছিন্ন

  15-05-2022 03:33PM

পিএনএস ডেস্ক : চট্টগ্রামের লোহাগড়ায় আসামির দায়ের কোপে পুলিশ কনস্টেবল জনি খানের হাতের কবজি বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় আরও এক কনস্টেবল আহত হয়েছেন। তবে পালিয়ে গেছেন আসামি কবির আহম্মদ।

রোববার (১৫ মে) সকাল দশটার দিকে পদুয়া ইউনিয়নের ৯ নম্বর লালারখিল এলাকায় মারামারি মামলার আসামি ধরতে গেলে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) মো. শিবলী নোমান।

তিনি বলেন, গত ২৪ মার্চ লালারখিল গ্রামে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় একটি মামলা হয়েছিল। সেই মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন কবির। সকালে কবিরকে গ্রেপ্তার করতে তার বাড়িতে অভিযানে যায় লোহাগাড়া থানা পুলিশের একটি দল।

বাড়িতে প্রবেশ করে কবিরকে ধরতে গেলেই কবির কনস্টেবল জনি খানের বাম হাতে ধারাল দা দিয়ে কোপ মারে। এতে জনির বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় শাহাদাত হোসেন নামে আরও এক কনস্টেবল আহত হয়েছেন।

মো. শিবলী নোমান বলেন, জনিকে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন