নিজ কার্যালয় থেকে খাদ্য কর্মকর্তার মরদেহ উদ্ধার

  15-05-2022 07:03PM

পিএনএস ডেস্ক : মাদারীপুরে নিজ কার্যালয় থেকে খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলামের (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার (১৫ মে) সদর উপজেলার নয়াচর এলাকার চরমুগরিয়া খাদ্যগুদামের ভেতর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত কামরুল ইসলাম শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার খালাশিপাড়া গ্রামের বাসিন্দা। তিনি গত ২৪ মার্চ এই খাদ্যগুদামে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগ দেন। এর আগে তিনি টেকেরহাট খাদ্যগুদামে কর্মরত ছিলেন।

তিনি আরও জানান, সকাল সাড়ে ৬টার দিকে খাদ্যগুদামের অফিস স্টাফরা তার মরদেহ ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে চরমুগরিয়া ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে সকাল সাড়ে ৮টার খাদ্যগুদামের ভেতর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

সুপার চাইলাউ মারমা জানান, ঘটনাস্থল থেকে কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। কীভাবে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইন উদ্দিন জানান, খাদ্যগুদামটি সরকারের গুরুত্বপূর্ণ একটি প্রতিষ্ঠান। নিরাপত্তাজনিত কারণে ৬টি খাদ্যগুদাম সিলগালা করে দেওয়া হয়েছে। এখানে পরবর্তী কর্মকর্তা না আসা পর্যন্ত সিলগালা অবস্থায় থাকবে।

মাদারীপুর জেলা খাদ্য কর্মকর্তা মো. ইসলাম হোসেন জানান, অফিসে যোগদানের পর থেকেই তাকে মানসিক চিন্তাগ্রস্ত মনে হতো। তবে, তার মৃত্যু কারণ জানতে তদন্তের দাবি জানাচ্ছি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন