যাত্রাবাড়ী থানা ছাত্রদলের কমিটিতে কমলনগরের আরিফ

  18-06-2022 04:03PM

পিএনএস ডেস্ক : ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি'র প্রভাবশালী ইউনিট হচ্ছে যাত্রাবাড়ী থানা। আর যাত্রাবাড়ী থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক নির্বাচিত করা হয়েছে আরিফ হোসেন তানজিল কে। আরিফ দনিয়া বিশ্ববিদ্যালয় মার্কেটিং ডিপার্টমেন্ট এর ফাইনাল ইয়ারের ছাত্র। কয়েকদিন আগে থানা ছাত্রদলের সাংগঠনিক কমিটি ঘোষণা করা হয়েছে।

জানা যায়, তানজিলের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলা কমলনগর উপজেলার তোরাবগন্জ ইউনিয়নে। সে উক্ত ইউনিয়নের বাসিন্দা আলহাজ্ব শফি উল্যাহ এর নাতি এবং যাত্রাবাড়ী থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলাউদ্দীন মানিকে'র ভাগিনা। পারিবারিক ভাবে বিএনপির রাজনীতি সাথে সম্পৃক্ত আরিফের পরিবার। স্কুল জীবন থেকে ছাত্রদলের রাজনীতি করে আসা আরিফ যাত্রাবাড়ী থানায় গুরুত্বপূর্ণ ইউনিটে দায়িত্ব পাওয়া তার নিজ এলাকা কমলনগর ছাত্রদলের নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানান।

এছাড়া নেতাকর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও বিভিন্ন পোস্ট দিয়ে তাকে অভিনন্দন জানান। একটি সূত্র জানিয়েছে, আরিফ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির অন্যতম সদস্য ইন্জিনিয়ার ইশরাক হোসেন ও মরহুম শফিউল বারী বাবু ভাইয়ের সহধর্মিণী বিথীকা বিনতে হোসেনের ঘনিষ্ঠ অনুসারী।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন