বিবাহিত ছাত্রীকে নিয়ে উধাও কলেজ শিক্ষক

  21-06-2022 05:06PM

পিএনএস ডেস্ক : বগুড়ার ধুনট উপজেলায় বিবাহিত কলেজছাত্রীকে নিয়ে উধাও হয়েছেন মোকছেদুল হক ফারুক নামে এক কলেজ শিক্ষক। এ ঘটনায় ঐ প্রভাষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

৩৮ বছর বয়সী ফারুক ঐ উপজেলার ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কারিগরি শাখার ইংরেজি বিষয়ের প্রভাষক। তিনি একই উপজেলার কান্তনগরের মোবারক হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফারুক ৬ বছর আগে তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন। তিনি ধুনট পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের পাশে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। সেখানে শিক্ষার্থীদেরও প্রাইভেট পড়াতেন। ঐ কলেজছাত্রী ফারুকের কাছেই প্রাইভেট পড়তো। প্রাইভেট পড়ার সময় থেকেই গোপনে তারা প্রেমে জড়িয়ে পড়ে।

মাসখানেক আগে পারিবারিকভাবে ঐ ছাত্রীর বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকেই স্বামীকে নিয়ে সে বাবার বাড়িতেই থাকত। গত শুক্রবার সকালে তার স্বামী নিজ বাড়িতে যান। সেই সুযোগে একদিন বিকেলে শিক্ষক ফারুক ঐ কলেজছাত্রীকে নিয়ে পালিয়ে যান। অনেক খুঁজেও তাদের সন্ধান পাননি স্বজনরা। পরে শুক্রবার রাতে ঐ কলেজছাত্রীর মা ধুনট থানায় লিখিত অভিযোগ করেন।

ধুনট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র বলেন, কলেজ পরিচালনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী প্রভাষক মোকছেদুল হক ফারুককে সোমবার চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পরবর্তীতে কমিটির সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, কলেজছাত্রী নিখোঁজের ঘটনায় লিখিত ভিযোগ পাওয়া গেছে। তাকে উদ্ধার এবং অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন