বন্যাকবলিত অসহায় মানুষের সহায়তায় ‘ব্লাড লিংক ফরিদপুর’

  22-06-2022 01:15PM


পিএনএস ডেস্ক : সিলেট ও সুনামগঞ্জে বন্যাকবলিত অসহায় মানুষের সাহায্যে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ফরিদপুরের স্বেচ্ছাসেবী সংগঠন ‘ব্লাড লিংক ফরিদপুর’।

মঙ্গলবার রাতে সিলেটের উদ্দেশে এক ট্রাক ত্রাণ সামগ্রী নিয়ে ব্লাড লিংক এর সদস্যরা ফরিদপুর ছাড়েন। ১ হাজার পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করার কথা রয়েছে।

আজ বুধবার এবং আগামীকাল বৃহস্পতিবার সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে বলে জানা গেছে। প্রত্যোকটি পরিবারের মাঝে ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া, ১ কেজি গুড়, ১ কেজি বিস্কুট, ২ লিটার পানি, ১০ পিস স্যালাইন, ১ ডজন মোমবাতি, ১টি গ্যাস লাইট, ৪টি মশার কয়েল, ১০ পিস নাপা ট্যাবলেট, স্যানেটারি ন্যাপকিন। এছাড়া আড়াই হাজার পিস পোশাক ও শিশুদের জন্য বিস্কুট, কেক ও চিপস রয়েছে।

‘ব্লাড লিংক ফরিদপুর’ এর প্রতিষ্ঠাতা খায়রুল ইসলাম রোমান জানান, ব্লাড লিংক ফরিদপুর একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। সদ্য গঠিত হওয়া এই সংগঠনটির মূল কাজ হচ্ছে অসহায় মানুষকে বিনামূল্যে রক্ত প্রদান করা। বর্তমানে সিলেট ও সুনামগঞ্জে যে ভয়াবহ বন্যায় মানবিক বিপর্যয় নেমে এসেছে সেই বিষয়টি মাথায় রেখে ফরিদপুরের মানুষের সহযোগিতা নিয়ে ব্লাড লিংক ছুটে যাচ্ছে সিলেট-সুনামগঞ্জে। যদিও আমরা ১ হাজার পরিবারের মাঝে সহযোগিতা করছি। আমরা মনে করি সামর্থবান প্রত্যেকেই যদি এভাবে এগিয়ে আসে তাহলে মানবতার জয় হবেই হবে।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন