শেরপুরে স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে হত্যা করলো স্বামী

  24-06-2022 01:35AM

পিএনএস ডেস্ক : শেরপুরের শ্রীবরদীতে স্ত্রী ও শ্বাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মিন্টু মিয়া নামের এক ব্যক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের পুটল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অভিযুক্ত মিন্টু মিয়ার স্ত্রী মনিরা বেগম (৪০), শ্বাশুড়ি শেফালী বেগম (৬০) ও জ্যাঠাশ্বশুর মাহমুদ হাজী (৬৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, প্রায় ১৭ বছর আগে শ্রীবরদীর পুটল গ্রামের মনু মিয়ার মেয়ে মনিরা বেগমের পার্শ্ববর্তী গেরামারা গ্রামের মিন্টু মিয়ার সঙ্গে বিয়ে হয়। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। গত রমজানের শুরুতে বাপের বাড়ি আসেন মনিরা বেগম।

তিনি বলেন, পারিবারিক কলহের জের ধরে মন্টু মিয়া বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বোরকা পরে শ্বশুরবাড়িতে এসে এলোপাথাড়ি কুপিয়ে তিনজনকে হত্যা করেন। এসময় বাচ্চুনী বেগম (৫২), মনু মিয়া (৭৫) ও শাহাদাৎ হোসেন (৪০) আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহতদের মধ্যে দুইজনের মরদেহ বকশিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। বাকী একজনের মরদেহ উদ্ধার করে শ্রীবরদী থানায় নিয়ে গেছে পুলিশ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন