কুড়িগ্রামে ভাগ্নের ঘুষিতে মামার মৃত্যু, আটক ২

  25-06-2022 09:51AM


পিএনএস ডেস্ক : কুড়িগ্রামের নাগেশ্বরীতে জমি নিয়ে বিরোধে ভাগ্নের কিল ঘুষিতে মামার মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতের নাম মজির উল্যাহ (৬২)।

বৃহস্পতিবার সন্ধ্যার আগে এ ঘটনা ঘটে। পরে শুক্রবার থানায় মামলা হলে ভাগ্নে আসাদুল ইসলাম (৪৩) ও তার ছেলে আল আমিন (২১)কে গ্রেফতার করে নাগেশ্বরী থানা পুলিশ। পরে মামা মজির উল্যাহর মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে। সেই সাথে গ্রেফতারকৃত আসাদুল ও আল আমিনকে পুলিশ বিজ্ঞ আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করে।

মামলার সূত্রে জানা যায়, মজির উল্লাহ ও তার প্রতিবেশী আসাদুল ইসলাম দূর সম্পর্কের মামা-ভাগ্নে। তাদের বাড়ি সংলগ্ন একটি জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে দুজনের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বৃহস্পতিবার বিকেলে ভাগ্নে আসাদুল ইসলামের জমির সীমানার মধ্যে অবস্থিত একটি কাঁঠাল গাছের ডাল মামা মজির উল্লাহর রান্না ঘরের চালের উপর পড়ে। এ নিয়ে তাদের মধ্যে বাক-বিতণ্ডার সৃষ্টির এক পর্যায়ে উত্তেজিত হয়ে আসাদুল ও তার ছেলে আল-আমিন মামা মজির উল্লাহকে কিল ঘুষি দিতে থাকে। এতে তিনি আঘাত সহ্য করতে না পেরে মাটিতে লুটিয়ে পড়ে সেখানেই তার মৃত্যু ঘটে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরে এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহতের ছেলে আহসান হাবিব বাদী হয়ে আসাদুল, তার মা আছমা (৫৯), স্ত্রী আর্জিনা খাতুন (৩৪) ও ছেলে আল-আমিনকে আসামি করে নাগেশ্বরী থানায় একটি মামলা দায়ের করে।

নাগেশ্বরী থানার ওসি (তদন্ত) তামবীরুল ইসলাম জানান, খবর পেয়ে ওই দিনই পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তার পরিবার থেকে মামলা হলে অভিযুক্ত আসাদুল ও আল-আমিনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।


পিএনএস/আনোয়ার






@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন