পদ্মা সেতু দেখতে যাওয়ার পথে প্রাণ গেল যুবকের

  28-06-2022 01:19PM



পিএনএস ডেস্ক : চাঁদপুরের কচুয়ায় পদ্মা সেতু দেখতে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় রিয়াদ হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার (২৬ জুন) রাত আড়াইটার দিকে ঢাকা-মুন্সীগঞ্জের নিমতলী এলাকার মাওয়া প্রান্তে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়াদ হোসেন উপজেলার ডুমুরিয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে। তিনি ঢাকার কাকরাইল এলাকায় একটি বেসরকারি ফার্মে চাকরি করতেন। তার হোসাইন আল রিহান নামে তিন বছরের একটি পুত্রসন্তান রয়েছে।

নিহতের স্ত্রী জান্নাত আক্তার জানান, রোববার মধ্যরাতে স্বামীর সঙ্গে তার শেষ কথা হয়। এ সময় রিয়াদ বলেছিল, তিনি কয়েকজন বন্ধুসহ মোটরসাইকেলে করে ঢাকা থেকে পদ্মা সেতু দেখতে যাচ্ছেন। তারপর রাত ৩টার দিকে অপরিচিত এক নম্বর থেকে কল দিয়ে জানানো হয়, রিয়াদ সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

রিয়াদের বাবা দুলাল মিয়া জানান, দুর্ঘটনায় নিহত আমার মেজ ছেলে রিয়াদ হোসেনের মরদেহ ঢাকার মনোয়ারা হাসপাতালে আছে। এ খবর পেয়ে মনোয়ারা হাসপাতালে ছুটে যাই। সেখানে গিয়ে জানতে পারি, রিয়াদ তার বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে করে পদ্মা সেতু দেখতে যায়। যাওয়ার পথে রিয়াদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়। এ সময় তার বন্ধুরা দ্রুত তাকে ঢাকার মনোয়ারা হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সোমবার দুপুরে রিয়াদের মরদেহ তার গ্রামের বাড়িতে পৌঁছালে মা, বাবা, স্ত্রী ও সন্তানসহ স্বজনদের আহাজারিতে বাতাস ভারী হয়ে ওঠে। বাদ জোহর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন