সন্তান মায়ের কাছে রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

  06-08-2022 06:02PM



পিএনএস ডেস্ক : একে একে চার বিয়ে করেছেন ৩৫ বছরের সেলিম। তবু সাধ মেটেনি তার। চার বিয়ের কথা জেনেও তার প্রেমে পড়েন প্রবাসীর স্ত্রী। অবশেষে নিজের সন্তানকে মায়ের কাছে রেখেই প্রেমিক সেলিমের হাত ধরে পালান সেই নারী।

ঘটনাটি ফরিদপুরের নগরকান্দার। সেলিম তালুকদার উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের দেলবাড়ীয়া গ্রামের সামছুল হক তালুকদারের ছেলে।

স্থানীয়রা জানায়, আট বছর আগে ভালোবেসে এক কাতার প্রবাসীকে বিয়ে করেন ওই নারী। তার সংসারে সাত বছরের ছেলে রয়েছে। সংসারের ব্যয় মেটাতে প্রায় পাঁচ বছর ধরে কাতারে রয়েছেন তার স্বামী। ছেলেকে নগরকান্দা সদরের একটি স্কুলে আসা-যাওয়া করতেন ওই নারী। এর মধ্যে সেলিমের সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

১ আগস্ট সকালে ছেলেকে নিয়ে শ্বশুরবাড়ি থেকে বের হন ওই নারী। ছেলেকে ছোটপাইককান্দী গ্রামের বাবার বাড়িতে মায়ের কাছে রেখে প্রেমিক সেলিম তালুকদারের হাত ধরে উধাও হন তিনি।

ওই নারীর বাবা বলেন, আমার মেয়েকে বিয়ে করে ঢাকায় রয়েছেন বলে ফোনে আমাদের জানিয়েছেন সেলিম তালুকদার।

ওই নারীর শ্বশুর বলেন, ছেলের বউয়ের পরকীয়ার বিষয়টি আমরা আগেই বুঝতে পেরেছি। কিন্তু কথা শুনতো না সে। সোমবার সকালে টাকা-গহনা নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় আমার পুত্রবধূ। সেলিম তালুকদার এর আগে চারটি বিয়ে করেছেন।

পিএনএসে/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন