আশুলিয়ায় সোহাগ-শামীম বাহিনীর তাণ্ডব, গ্রেফতার ৮

  10-08-2022 09:01AM




পিএনএস ডেস্ক : আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা, নারীসহ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত করে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে স্থানীয় সোহাগ-শামীম বাহিনী।

বুধবার রাতে পাথালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিউল আলম সোহাগের নেতৃত্বে আশুলিয়ার নবীনগর নিরিবিলি এলাকার একটি বাড়িতে এই হামলা চালানো হয়।

এ সময় ইউপি সদস্য শফিউল আলম সোহাগের বাহিনী ও তার ভাই আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সামিউল আলম শামীমের অনুসারীরা ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। ওই বাড়ির জানালা ভাঙচুর ও আসবাবপত্র ভাঙচুরের পর আলমারিতে থাকা নগদ ৯০ হাজার টাকা ও সাড়ে ৭ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় হামলকারীরা। এ ঘটনায় আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে দু’জনকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিলে ভুক্তভোগী পরিবারকে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন ইউপি সদস্য সোহাগ ও তার ভাই শামীম।

পরে রাতে ভুক্তভোগীর দায়ের করা মামলায় প্রধান আসামি ইউপি সদস্য শফিউল আলম সোহাগসহ আটজনকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ।

মামলার অন্যান্য আসামিরা হলেন- রবিউল, তুহিন, ফাহিম, হাবিব, রনি, রেমেদ।

এ ঘটনায় জড়িত এবং ইন্ধনদাতা অন্যান্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামান বলেন, এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন