নারী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামীর বিরুদ্ধে মামলা

  10-08-2022 09:31AM




পিএনএস ডেস্ক : দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় একটি বে-সরকারি হাসপাতাল থেকে এক নারী চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ আগস্ট) দলারদরগাহ কে এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত রোকেয়া বেগম ডেইজি (২৭) এবং তার চিকিৎসক স্বামী আরিফ হোসেন এই হাসপাতালে চাকরি করেন। হাসপাতাল ক্যাম্পাসেই তাদের বাসা। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে ডেইজির স্বামীসহ শ্বশুর-শাশুড়ি-ননদের বিরুদ্ধে মামলা করেছেন তার বাবা।

নবাবগঞ্জ থানার এসআই আখতারুল ইসলাম জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে ওই নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করেন। মরদেহ তাদের শয়নকক্ষের সিলিং ফ্যানের সঙ্গে গামছা দিয়ে ঝুলানো ছিল। মরদেহের সুরুতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাতেই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে।


আখতারুল ইসলাম আরও জানান, এই ঘটনায় ওই নারী চিকিৎসকের বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে স্বামী আরিফ হোসেন, শ্বশুর, শাশুড়ি ও ননদকে আসামি করে আত্মহত্যা প্ররোচনার অভিযোগে থানায় মামলা করেছেন।

রোকেয়া বেগম ডেইজি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার উত্তরকৃঞ্চপুর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে। তার স্বামী আরিফ হোসেন জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বালিঘাটা গ্রামের আশরাফ আলীর ছেলে।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন